বিনোদন

অঞ্জন দত্তের ওয়েব সিরিজে চঞ্চল

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২১ , ৬:৪৪:৪২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

পশ্চিমবঙ্গের খ্যাতিমান সংগীতশিল্পী অঞ্জন দত্ত। তার গানের জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশেও। তবে গানের পাশাপাশি তিনি অভিনয় এবং নির্মাণেও পটু। বহু সিনেমায় তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। আবার নিজের নির্মাণের গুণেও দর্শকদের মন জয় করেছেন।

কিছু দিন আগেই মুক্তি পায় অঞ্জন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’। সেটার রেশ কাটতে না কাটতেই জানা গেল তার নতুন সিরিজের খবর। আর চমকপ্রদ ব্যাপার হলো, এই সিরিজে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

খবরটি চঞ্চল নিজেই গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৫ আগস্ট অঞ্জন দত্তের সঙ্গে তার আলাপ হয়েছে। সব কিছু প্রায় চূড়ান্ত। আগামী অক্টোবরে সিরিজটির শুটিং শুরু হবে।

চঞ্চল চৌধুরী বলেন, “অঞ্জন দা’র সঙ্গে আমার এরই মধ্যে দুই-তিনবার ওয়েব সিরিজে কাজ করা নিয়ে কথা হয়েছে। গল্প, চরিত্র এবং কোভিড পরিস্থিতি যদি স্বাভাবিক থাকে তাহলে অক্টোবরে হয়তো কাজটা করবো। আর এটাও সত্যি যে, তার নির্দেশনায় কাজ করার ইচ্ছে রয়েছে আমার। এখন সব সময়ের ওপর নির্ভর করছে।’

নাটক দিয়ে জনপ্রিয়তা পেলেও চঞ্চল চৌধুরী নিজেকে বিস্তৃত পরিসরে মেলে ধরেছেন। সিনেমায় তার সাফল্য ঈর্ষণীয়। এছাড়া ওয়েব সিরিজেও পেয়েছেন অসামান্য সাড়া। তার অভিনীত ‘তকদীর’ ও ‘কনট্র্যাক্ট’ সিরিজগুলো ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।

উল্লেখ্য, চঞ্চলকে সর্বশেষ দেখা গেছে ‘ঊণলৌকিক’ ও ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ নামের দুটো সিরিজে। বর্তমানে আরও কয়েকটি ওয়েব সিরিজের কাজ রয়েছে তার হাতে। এছাড়া ‘পাপ পুণ্য’ ও ‘হাওয়া’র মতো কাঙ্ক্ষিত সিনেমাগুলোর কাজও সেরে রেখেছেন তিনি।

আরও খবর

Sponsered content