দেশজুড়ে

আগৈলঝাড়া ও গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৬:৩৪:২৭ প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের গৌরনদী পৌর সদরে বানীয়াশুরী মহল্লায় পাশ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার গত দুই দিনে করোনাভাইনাসের উপসর্গ নিয়ে জনের মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পাঠানো হযেছে। স্থানীয় প্রশাসন আগৈলঝাড়া বারপাইকা আলমদিনা ফাউন্ডেশন এর সদস্যেও একটি টিমের সহায়তায় লাশ দাফন দাহ সম্পন্ন করা হয়।

গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাইয়্যেদ মোহাম্মদ আমরুল্লাহ জানান, গৌরনদী উপজেলার বানীয়াশুরী গ্রামের গৃহবধূ (৪০) কয়েক দিন যাবত সর্দি জ্বর শ্বাসকষ্টে ভুগছিল কিন্তু চিকিসকরে পরামর্শ না নিয়ে গোপনে ঘরে নিজেদের মত চিকিসা নিচ্ছিল। অবস্থার অবনতি ঘটলে শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ডাক্তার মনিরুজ্জামানের চেম্বারে চিকিসা নিতে আসেন এবং চিকিসকের পরামর্শপত্র নিয়ে আড়াইটায় বাড়ি ফিরে যান। বিকেল পোনে ৪টায় ওই নারী নিজ বাড়িতে মারা যান। পরিবারের লোকজন সন্ধ্যায় হসপাতালে খবর দিলে কেরোনা উপসর্গ নিয়ে মৃত নারীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। উপজেলা প্রশাসনের সহায়তায় রাতে লাশ দাফন করা হয়।

অপর দিকে করোনা উপসর্গ নিয়ে আগৈলঝাড়ায় উপজেলার রামানন্দেরআঁক গ্রামের ৪৫ বছরের বয়স্ক এক কৃষক মারা যান। ছাড়া শনিবার বিকেলে উপজেলার বাগধা এবং রত্মপুর ইউনিয়নে ৪৬ এবং ৬৫ বছরের দুই জন ব্যক্তি গতকাল বিকেলে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মামুন আল বখতিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ওই রাতেই তার নুমনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। রাতে স্থানীয় প্রশাসনের অনুমতি সাপেক্ষে সামাজিক সংগঠন মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাউন্ডেশনের সদস্যরা লাশের দাফন দাহ করে।

আরও খবর

Sponsered content

Powered by