রংপুর

উলিপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সাজাদুর রহমান তালুকদার সাজু

  প্রতিনিধি ২২ মে ২০২৪ , ৪:২৫:৪৩ প্রিন্ট সংস্করণ

উলিপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সাজাদুর রহমান তালুকদার সাজু
উলিপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সাজাদুর রহমান তালুকদার সাজু

কুড়িগ্রামের উলিপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় ঘোষিত ফলাফলে ১টি পৌরসভা সহ ১৩টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ১৫১ টি। সব কেন্দ্রের ফলাফলে সাজাদুর রহমান তালুকদার সাজু (আনারস) ৫০ হাজার ৪৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু (মটর সাইকেল) ১৪ হাজার ৬৯৩ 

ভোট পেয়েছেন। অন্যান্য প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আহসান হাবীব রানা (দোয়াত কলম) ৬ হাজার ৫৯৭ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. আল মামুন সবুজ (কাপ প্রিস) ২ হাজার ২০২ ভোট ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম কফিল উদ্দিন (ঘোড়া) পেয়েছেন ৬ হাজার ৬৭৮ ভোট। 

ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার (টিয়া পাখি) ৪৮ হাজার ৩৮২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাহার আলী রাজা (টিউবওয়েল) ২৮ হাজার ৪৩৩ ভোট পেয়েছেন। 

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলী (কলস) ২৮ হাজার ৮৫০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুসতারী রহমান চন্দনা (ফুটবল) ২৫ হাজার ৯৩০ ভোট ও রিপা বেগম (হাঁস) ২৩ হাজার ৮৪৮ ভোট পেয়েছেন। 

উল্লেখ্য, এ উপজেলায় একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন রয়েছে। তিস্তা, ব্রহ্মপুত্র ও ধরলা নদী দ্বারা বেষ্টিত এ উপজেলায় ভোটার রয়েছে ৩ লাখ ৫২ হাজার ৭৮০ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৭৫ হাজার ১৩ জন এবং নারী ১ লাখ ৭৭ হাজার ৭৮০ জন। ভোট কেন্দ্র ১৫১ টিতে ৮৭১ টি ভোটকক্ষে নির্বাচনের দায়িত্ব পালন করেন ১৫১ জন প্রিজাইডিং অফিসার, ৮০৬ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১৭৪২ জন পোলিং অফিসার। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়া সাজাদুর রহমান তালুকদার সাজু বলেন, জনগণ আমাকে ভালোবেসে যে রায় দিয়েছেন সে রায় প্রকৃত রায়। জনগণের ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। তিনি আরও বলেন, আমি জনগণের সেবা করে যাবো। জনগণ আমাকে এত ভালোবাসে তা কখন ভুলতে পারবো না বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content