বিনোদন

গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন সুবাহ, প্রকাশ্যে ছবি!

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২১ , ৬:৪৩:২২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

অবশেষে গুঞ্জনই সত্য হলো। কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনকে বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) গায়ে হলুদের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনেন সুবাহ। যদিও নিশ্চিত করে বলেননি বিয়ের তারিখ।

শোবিজ পাড়ায় শোনা যাচ্ছে, ইলিয়াস ও সুবাহর বিয়ে বেশ কিছুদিন আগেই হয়েছে। তবে তারা সেটা গোপন রাখেন। এরপর একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন। তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন প্রবল হয়।

বিষয়টি নিয়ে সুবাহর সঙ্গে যোগাযোগ করেছিল। তখন তিনি ইলিয়াসের সঙ্গে সম্পর্কটিকে কেবলই বন্ধুত্ব বলে দাবি করেছিলেন। কিন্তু এবার গায়ে হলুদের ছবি দিয়ে সব পরিষ্কার করে দিলেন।

গায়ে হলুদ ও বিয়ের প্রসঙ্গে জানতে সুবাহর ফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি। অন্যদিকে ইলিয়াসের নম্বরটি রয়েছে বন্ধ। একটি সূত্রে জানা গেছে, সুবাহ ও ইলিয়াস বিয়ে করে বনানীর একটি ফ্ল্যাটে সংসারও শুরু করে দিয়েছেন। এর আগে কক্সবাজারে গিয়ে সেরে এসেছেন হানিমুন।

বলে রাখা প্রয়োজন, সুবাহর প্রথম বিয়ে হলেও এটি ইলিয়াসের দ্বিতীয় বিয়ে। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে সেই সংসার কতদিন টিকেছিল, কিংবা কবে বিচ্ছেদ হয়েছে, কিছুই প্রকাশ করেননি গায়ক।

অন্যদিকে সুবাহ আলোচনায় আসেন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের জেরে। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেন, নাসিরের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

এরপর ২০১৯ সালে ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হন সুবাহ। পরে অবশ্য আরও ৬টি সিনেমায় কাজ করেছেন তিনি। কিন্তু কোনো সিনেমাই এখনো মুক্তি পায়নি।

ইলিয়াস হোসেন সংগীতশিল্পী হিসেবে বেশ পরিচিতি পেয়েছিলেন। তার কণ্ঠে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ ইত্যাদি গান জনপ্রিয়তা পেয়েছে। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে রয়েছেন। এখন তাকে রাজনীতির অঙ্গনেই বেশি দেখা যায়।

আরও খবর

Sponsered content