দেশজুড়ে

চট্টগ্রামে নতুন ৬ জনের করোনা শনাক্ত

  প্রতিনিধি ৬ মে ২০২০ , ৩:১৭:১০ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যাুরো : চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ২৩৯টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে ৬ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। মঙ্গলবার (৫ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৩৯টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ৬ জন।

এনিয়ে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে ১১৬ জন।চট্টগ্রামে নতুন আক্রান্ত ৬ জনের মধ্যে নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৫ নম্বর সড়কে ৩৫ বছর বয়সী চিকিৎসক আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে কর্মরত এবং নন্দনকানন গোলাপ সিং লেইনে ৩৪ বছর বয়সী চিকিৎসক পুরুষ। এছাড়া আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের ৩৪ বছর বয়সী নার্স। বাকি দুই জনের একজন দামপাড়ার ৩৮ বছর বয়সী পুরুষ অন্যজন পতেঙ্গা কাটগড় এলাকার ২৩ বছর বয়স এক নারী , লোহাগাড়াতে আক্রান্ত রোগীটি ৪২ বছর বয়সী একজন পুরুষ। তিনি লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের ১ নম্বর ও বাসিন্দা বলে জানা গেছে।

গত ৩০ এপ্রিল তার নমুনা পাঠানো হয়েছিল। এছাড়া আগে করোনা পজিটিভ শনাক্ত হয়ে বিআইটিআইডিতে চিকিৎসাধীন ৪৮ বছর বয়সী এক পুরুষের দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ ফলাফল এসেছে, চট্টগ্রামে করোনা আক্রান্তদের সাতজন ইতিমধ্যে মারা গেছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

আরও খবর

Sponsered content

Powered by