চট্টগ্রাম

চট্টগ্রামে ১০ চাঁদাবাজ গ্রেফতার

  প্রতিনিধি ১৫ মে ২০২৪ , ৮:২২:০৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে ১০ চাঁদাবাজ গ্রেফতার

চট্টগ্রামে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় ১০ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ২৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সলেমান (৪৫), মো. আব্দুল্লাহ (২৭), মো. আবুল কালাম (৩০), মো. রুবেল (৩১), মো. মামুন (৩৪), বিমল বড়ুয়া, আব্দুল হালিম (৪০), মো. রাসেল (৩৮), আব্দুল গনি (৩৫) ও মো. শাহজাহান (৪৩)।

র‌্যাব জানায়, চট্টগ্রামের বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদা আদায় করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ৫জন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদার ৮ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়। অপরদিকে, ফটিকছড়ির বিবিরহাট বাসস্ট্যান্ড এলাকায় কিছু চাঁদাবাজ সিএনজি চালকদের কাছ থেকে চাঁদা আদায় করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৭৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরে চান্দগাঁও ও ফটিকছড়ির বিভিন্ন এলাকায় বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিল। আমরা অভিযান চালিয়ে ১০ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে চাঁদাবাজির ২৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by