বাংলাদেশ

চাটমোহরে করোনা প্রতিরোধে সড়কে  গণসচেতনতামূলক চিত্রাংকন কর্মসূচি

  প্রতিনিধি ২৯ মে ২০২০ , ৭:৫৬:১১ প্রিন্ট সংস্করণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে শুক্রবার সকালে ফেসবুক পেজ ‘চেতনায় চাটমোহর’র উদ্যোগে ব্যতিক্রমী সড়ক সচেতনতায় চিত্রাংকন কর্মসূচি পালন শুরু হয়েছে। করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করার অংশ হিসেবে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকালে পৌর শহরের নতুন বাজার জারদিস মোড়ে করোনাভাইরাস ও বিভিন্ন স্লোগানের চিত্র ফুটিয়ে তোলা হয়। বিভিন্ন ব্যক্তি,সংগঠন ও শিশু-কিশোর এই কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে নিজেদের হাতের ছাপ রেখে যান চিত্রাংকনে অংশ নিয়ে।
এসময় চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ,বড়াল রক্ষা আন্দোলনের সদস্য সচিব এস এম মিজানুর রহমান,অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল মতিন,আর্টিস্ট মিলন রবসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচী সমন্বয় করেন অংকন শিক্ষক মানিক দাস।
এ বিষয়ে চেতনায় চাটমোহরের অ্যাডমিন জেমান আসাদ জানান, মানুষ অপ্রয়োজনে পথে বের হচ্ছেন। মুখে মাস্ক নেই,মানছে না কেউ সামাজিক দূরত্ব। তাই পথচারীদের জন্য পথেই আমরা ছড়িয়ে দিতে চাই সচেতনতার বার্তা। এ উদ্দেশ্যেই সড়ক সচেতনতার এই উদ্যোগ গ্রহণ। পথ চলতে চলতে মানুষ এই ছবি দেখে যেন নিজেকে অনুভব করেন। প্রাথমিকভাবে চাটমোহর পৌর শহরের পাঁচটি পয়েন্টে এই ছবি আঁকার কাজ করা হবে।
 

আরও খবর

Sponsered content

Powered by