বাংলাদেশ

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মারামারি, লেখক ভট্টাচার্যসহ আহত ১০

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২২ , ৭:২৯:৩৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ ১০ জন। আজ মঙ্গলবার দুপুর পৌনে ২টার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ভাস্কর্যের পাদদেশে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঞ্চের ডান পাশে নেতাকর্মীদের অবস্থান নিয়ে এই মারামারি বাঁধে। নেতাকর্মীরা হাতাহাতি, চেয়ার ও ইট ছোঁড়াছুড়িতে জড়ান। এর দেড় ঘণ্টা পর অনুষ্ঠান শুরু হয়। সেখানে লেখক ভট্টাচার্য মাথায় ব্যান্ডেজ নিয়ে উপস্থিত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অনুষ্ঠানে অবস্থান নেওয়া নিয়ে ঢাকা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হলের নেতাকর্মীদের মধ্যে এই মারামারি বাঁধে। তা দেখে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক পরিস্থিতি শান্ত করতে সেখানে যান। তখন লেখকের মাথায় ইটের আঘাত লাগে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ১০ থেকে ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে দেখা যায়। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাসপাতালে ৯ জনের চিকিৎসা নিয়েছেন। তারা হলেন- জহিরুল হাসান অমি, মাহাবুব, হিরু, গালিব, রোমান মাহমুদ, সালমান, অপু, শিমুল ও জুবায়ের। আহতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাড়াও ঢাকা কলেজের ছাত্রও রয়েছে।

আরও খবর

Sponsered content