দেশজুড়ে

ঝালকাঠির রাজাপুরে এক যুবককে গুম করার অভিযোগ

  প্রতিনিধি ১৩ মে ২০২০ , ৫:০৩:১৫ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে মোঃজহিরুল হাচান (২৪) নামে এক যুবককে গুম করার অভিযোগ উঠেছে, এ ঘটনায় মঙ্গলবার (১২ মে) সন্ধ্যায় ওই যুবকের বাবা মোঃ ইউছুব মোল্লা বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন। জহিরুল হাচান উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশকাহনিয়া এলাকার মোঃ ইউসুব মোল্লার ছেলে। 

তার বাবা জানান, গত রোববার (১০ মে) দুপুরে স্থানীয় কয়েকজন যুবক জহিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে চল্লিশ কাহনিয়ার নদীরপারে একটি বাড়িতে চোখ-মুখ বেঁধে মারধর করে, সেখান থেকে জহিরুলকে চোখ-মুখ বাঁধা অবস্থায় স্থানীয় এক জেলের নৌকায় করে নদীর ওপার পালট গুচ্ছ গ্রামে নেওয়া হয়, গুচ্ছ গ্রাম থেকে আবার নিজামিয়ার একটি হিন্দু এলাকায় মধুর বাড়িতে নিয়ে যাওয়া হয় জহিরুলকে।      

এরপর তিনদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। ঘটনার পর থেকে ওই যুবকরা পলাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদ হোসেন জানান, জহিরুল হাচানকে গুমের অভিযোগে ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে । তাকে খুঁজে বের করতে ও আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by