রাজশাহী

দুই লক্ষ টাকা হলেই পঙ্গুত্ব থেকে বাঁচবে কাউন্সিলর সমেজান

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২১ , ৬:৩০:২২ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় কোমরে আঘাত পান নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সামসুন নাহার ওরফে সমেজান (৫৫)। গত বছর ১৮ ফেব্রুয়ারি এ দুর্ঘটনার পর তিনি আর হাঁটতে পারেন না। স্বামী পরিত্যক্তা দরিদ্র এই জনপ্রতিনিধির সুস্থতার জন্য দরকার ৩ লক্ষ টাকা।

এর মধ্যে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনের সহায়তায় ১ লক্ষ টাকা যোগান হলেও বাকী ২ লক্ষ টাকা যোগার হলেই চিরস্থায়ী পঙ্গুত্ব থেকে মুক্তি লাভ করতে পারবেন তিনি। শুক্রবার সকালে বনপাড়া পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা সামসুন নাহার সমেজান দিয়ারপাড়াস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তার বর্তমান শারীরিক অচলাবস্থা তুলে ধরেন।

এ সময় তিনি তার চিকিৎসার খরচ হিসেবে বাকী ২ লক্ষ টাকা সহায়তা প্রদান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক দৃষ্টি প্রার্থনা করেন। একই সাথে স্বাস্থ্য মন্ত্রী, সংসদ সদস্য, জেলা প্রশাসকের মানবিক সুদৃষ্টি প্রার্থনা করেন।

গত ২০ বছর আগে ৩ সন্তান সহ সমেজান তালাকপ্রাপ্ত হন। ৯ বছর আগে স্ত্রী ও দুই সন্তান রেখে সড়ক দুর্ঘটনায় মারা যান বড় ছেলে। মেঝো ছেলে গার্মেন্টসে চাকরি করেন ও ছোট ছেলে রিকশা ভ্যান চালিয়ে তাদের সংসার চালাচ্ছেন। এক্ষেত্রে তার চিকিৎসার ভার বহন করার সামর্থ কারো নেই। কাউন্সিলর সমেজান কান্নাজড়িত কন্ঠে জানান, দ্রুত চিকিৎসা না হলে তিনি স্থায়ী পঙ্গুত্ব বরণ করবেন বলে চিকিৎসকরা তাকে জানিয়েছেন।

আরও খবর

Sponsered content