দেশজুড়ে

বকশীগঞ্জে চিকিৎসক,পুলিশ ও সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী প্রদান

  প্রতিনিধি ১২ এপ্রিল ২০২০ , ৬:৩৭:৩৮ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি।। জামালপুর বকশীগঞ্জে চিকিৎসক,থানা পুলিশ ও সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। বকশীগঞ্জের বেসরকারী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান আলহাজ্ব ডাঃ আব্দুল হাই স্মৃতি ডায়াগনষ্টিক কমপ্লেক্সের কর্ণধার আবু হায়াত মুস্তাইন বিল­াহ রনির নিজস্ব অর্থায়নে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড গ্লোভস ও ক্যাপ প্রদান করা হয়।

রোববার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী ও বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম সম্রাটের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। সাংবাদিকদের পক্ষ থেকে এই সুরক্ষা সামগ্রী বুঝে নেন বকশীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল লতিফ লায়ন,মাসুদ উল হাসান, উপজেলা প্রেসক্লাবের পক্ষে গোলাম রাব্বানী নাদিম,সাংবাদিক পরিষদের সভাপতি মোঃ হায়দার আলী,মুছা আলী ও সাংবাদিক রনি উপস্থিত ছিলেন।
আলহাজ্ব ডাঃ আব্দুল হাই স্মৃতি ডায়াগনষ্টিক কমপ্লেক্সের মালিক আবু হায়াত মুস্তাইন বিল­াহ রনি জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর চিকিৎসক,পুলিশ ও সাংবাদিক প্রাণঘাতী এ ভাইরাস মোকাবেলায় সম্মুখ ফ্রন্টে যুদ্ধ করছে। তারা যেন নিরাপদে থেকে মানুষের সেবা প্রদান করতে পারে সেজন্য এ সহযোগিতা প্রদান করা হয়েছে প্রয়োজনে সহযোগিতা আরো বৃদ্ধি করা হবে।
 

আরও খবর

Sponsered content

Powered by