দেশজুড়ে

বকশীগঞ্জে ব্যাংক ম্যানেজারের চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৭:১৪:১৮ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুর বকশীগঞ্জ স্ট্যান্ডাড ব্যাংকের ম্যানেজার আক্তার হোসেন স্থানীয় ৭ জনের বিরুদ্ধে চাদাঁবাজি মামলা দায়ের করেছেন। ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ।

ঘটনা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পৌর শহরের সরদারপাড়া গ্রামের আলমাছ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম কহুলা তার দুই মেয়েকে সঙ্গে নিয়ে ঋণের জন্য আলাপ করতে ম্যানেজারের ভারা বাসায় যান। এসময় মামলার আসামীরা মা মেয়ের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি, নারী কেলেংকারিতে ফাসানো সহ একলক্ষ টাকা চাঁদাদাবী করেন। ম্যানেজার আক্তার হোসেন কৌশলে থানায় ফোন করে সাহায্য চান। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে গ্রেফতার ও সবাইকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মামলার গ্রেফতারকৃত আসামীরা হলেন, বকশীগঞ্জ নামাপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে স্বরণ (২৭), আব্দুল লতিফ সাদার ছেলে আঞ্জিল (২০) ও মতিনের ছেলে তাওসিফ। পারিবারিক সূত্রে জানা গেছে ৩ জনই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সম্মান শ্রেণির ছাত্র।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বলেন, অপরাধী যে কেউ হোক, সে আইনের হাত থেকে রেহাই পাবেনা। উক্ত ঘটনায় ৩জন আটক সহ ৭ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেন ম্যানেজার আক্তার হোসেন। বুধবার আটককৃত ৩জনকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by