দেশজুড়ে

বগুড়ায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ, নিহত ২

  প্রতিনিধি ১৭ মে ২০২০ , ১:১১:৫৩ প্রিন্ট সংস্করণ

বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

রোববার (১৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে মির্জাপুরের কাছাকাছি যমুনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- বগুড়া ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের জীবন সাহার মেয়ে অর্পিতা সাহা (২০) এবং শেরপুর উপজেলার শেরুয়া গ্রামের সুলতান মাহমুদের স্ত্রী নীলা খাতুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে মির্জাপুরের কাছাকাছি যমুনাপাড়া এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রী নীলা খাতুন ঘটনাস্থলেই মারা যান।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত অন্য আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অর্পিতা সাহা।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে পাঠান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর  জানান, ওই দুর্ঘটনার পরপরি ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে ট্রাকচালক বা হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি।

আরও খবর

Sponsered content

Powered by