খেলাধুলা

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দেখতে গুনতে হবে নূন্যতম ২০০ টাকা

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৪ , ৫:০২:০২ প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দেখতে গুনতে হবে নূন্যতম ২০০ টাকা

আগামী মাসের শুরুতেই জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

২ মে থেকে সাগরিকা টিকিট কাউন্টার, নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত প্রাপ্যতা সাপেক্ষে টিকিট পাওয়া যাবে।

সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ দেখতে পারবেন চট্টগ্রামের দর্শকরা। সর্বোচ্চ টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা। এই টাকা দিয়ে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটির টিকিট পাবেন দর্শকরা।

এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা আর ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। বরাবরের মতো ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

Powered by