বিনোদন

ভ্যাকসিন নিয়ে যা বললেন সুবর্ণা মুস্তাফা

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২১ , ৭:০৭:৩৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে দেশে। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সংসদ ভবন চত্বরে ভ্যাকসিন নিয়েছেন অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। সংসদ কর্মচারী ও মহিলা সংসদ সদস্যদের জন্য সংসদ ভবন চত্বরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাই সেখানেই করোনার টিকা নিয়েছেন সুবর্ণা।

ভ্যাকসিন নিয়ে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, আমার ভ্যাকসিন নেওয়া শেষ। মানুষের খেয়াল রাখার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। জয় বাংলা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সুবর্ণা মুস্তাফা বলেন, এ দেশের মানুষের যত্ন নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। এ দেশের মানুষের প্রতি আপনার মায়া, যত্ন, মমতা, ভালোবাসা ও দায়িত্ব কতটা, তা এই উদ্যোগের মাধ্যমে আরেকবার প্রমাণিত হলো।

যারা টিকা নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন তাদের উদ্দেশ্যে সুবর্ণা মুস্তাফা বলেন, কিছু মানুষ আছে সব ব্যাপারে বিদ্বেষপূর্ণ মনোভাব পোষণ করবেই। তাদের নিয়ে বলার কিছু নেই। সরকার প্রচুর টাকা দিয়ে এ দেশের জনগণের জন্য ভ্যাকসিন এনেছে। এগুলো তো লেবেনচুস না, বাসায় রেখে দেবে। পরে একটা একটা খাবে। ভ্যাকসিনের একটা নির্দিষ্ট মেয়াদও থাকে।