দেশজুড়ে

মসজিদে যাওয়ার পথে একদল কুকুরের আক্রমণে যুবকের মৃত্যু

  প্রতিনিধি ১৯ মে ২০২৪ , ৩:০৬:৫৫ প্রিন্ট সংস্করণ

মসজিদে যাওয়ার পথে একদল কুকুরের আক্রমণে যুবকের মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে একদল কুকুরের আক্রমণে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (১৯ মে) ভোরে পৌর শহরের চারানিপাড়া নদীর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুল ইসলাম।

নিহত ওই যুবকের নাম ইজাজুল ইসলাম (৩২)। তিনি নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর উত্তরপাড়া গ্রামের মৃত ছমির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইজাজুল নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-সংলগ্ন একটি বাসায় ব্যাচেলর হিসেবে ভাড়া থাকতেন। সেখানে থেকে একটি ঔষধ কোম্পানির প্রতিনিধির কাজ করতেন। রবিবার ফজরের নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে চারানিপাড়া নদীর পাড় রাস্তা দিয়ে মসজিদে যাওয়ার পথে সংঘবদ্ধ একটি কুকুরের দল চারদিক থেকে তাকে ঘিরে ধরে এবং কামড়াতে থাকে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দেখতে পান ওই যুবকের একটি গাল, পেটসহ শরীরের বিভিন্ন অংশ খেয়ে ফেলেছে কুকুররা। ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় বাসিন্দা আ. সালাম বলেন, ‘আমার জীবনে কখনও দেখিনি কুকুর মানুষকে এভাবে খেয়ে ফেলে। এটা বিরল ঘটনা। বেওয়ারিশ কুকুর নিধনের জন্য প্রশাসনসহ সকলের দৃষ্টি কামনা করছি।’

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুল ইসলাম বলেন, ‘স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’