আইন-আদালত

মিরপুরের পুলিশ বক্সে হামলা: ৯ রিকশাচালক রিমান্ডে

  প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২২ , ৭:৩৫:৩২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

রাজধানীর মিরপুরের পুলিশের ট্রাফিক বক্সে হামলার ঘটনায় গ্রেপ্তার ৯ ব্যাটারিচালিত অটোরিকশাচালকের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- জনি ইসলাম, রাসেল মিয়া, সুরুজ কাঙ্গালী, আক্তার, শমসের উদ্দিন, রনি, কালিম, মাসুদ রানা ও শাম। এদের মধ্যে জনি ইসলাম ও রাসেল মিয়ার দুই দিনের এবং বাকিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের উপপরিদর্শক (নিরস্ত্র) কামাল পাশা আসামিদের আদালতে হাজির করে মিরপুর মডেল থানায় করা মামলায় প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেছিলেন। কিন্তু শুনানি শেষে আদালত আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে রিমান্ডের আদেশ দেন।

মামলা থেকে জানা যায়, গত শুক্রবার সকালে পল্লবীর মূল সড়কে চলে আসায় দুটি ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করে পুলিশ। পরে চালকরা সংঘবদ্ধ হয়ে মিরপুরের পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালায়। তারা ইটপাটকেল নিক্ষেপ করে এবং পুলিশ বক্স ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে।

আরও খবর

Sponsered content