দেশজুড়ে

মোরেলগঞ্জ প্রেসক্লাবের মাধ্যমে পৌর মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২০ , ৮:৩৮:২২ প্রিন্ট সংস্করণ

শামীম আাহসান মল্লিক, মোরেলগঞ্জ (বাগেরহাট) : কারোনে ভাইরাসের প্রভাবের কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য সাংবাদিকদের মাধ্যমে পৌর মেয়র মাস্ক, সেনিটাইজার ও খাদ্য সামগ্রী বিতারন করা হয়েছে।  শুক্রবার মোরেলগঞ্জ পৌরসভার সফল মেয়র ও মোরেলগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট এস, এম, মনিরুল হক তালুকদার মাননীয় প্রধানমন্ত্রীর অনুদার প্রেসক্লারের সদস্যদের হাতে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার ও বিভিন্ন খাদ্য সমাগ্রী অসহয় মানুষদের দেবার জন্য তুলেদেন।

এ সময় উপস্থিত ছিলেন সামগ্রী বিতরণী কর্মসূচিতে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সাধারন সম্পাদক মশিউর রহমান মাসুম, মুভি বাংলা টেলিভিশন ও ভোরের দর্পন জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক এইচ এম শহিদুল ইসলাম, সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, সাংবাদিক শাহ আলম তালুকদার,  পৌর সভার করনির্ধারক তালুকদার মেজবা ফাহাদ, সমাজ সেবক বাচ্চু কাজী, শ্রমীকলীগ পৌর সভাপতি আবুল কালাম খান  প্রমূখ।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র কর্মহীন মানুষকে খুজে খুজে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। যাতে করে কোন মানুষ না খেয়ে কষ্ট না পায়। তিনি আরো বলে চালু আছে টিসিবি,খাদ্য বান্ধাব কর্মসূচী, ও এম এস, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ অন্যান্য সুযোগ সুবিধা।

 

আরও খবর

Sponsered content

Powered by