দেশজুড়ে

রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামি গ্রেফতার

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৭:৫৩:৪৪ প্রিন্ট সংস্করণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আলোচিত ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার একমাত্র এজাহারনামীয় আসামী বাদশা মাঝি (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাদশা উপজেলার রাতোয়াল ন্যাড়া পাড়া গ্রামের মকলেছুর রহমানের ছেলে।
জানা গেছে, গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাতোয়াল গ্রামের আল হাজ শুকবর আলী মন্ডলের ছেলে ব্যবসায়ী রুঞ্জু মন্ডলের গোয়াল ঘরের টিনের চালা কেটে বাসার রান্না ঘরে প্রবেশ করে। অভিনব কৌশলে হামলাকারী মুখোশধারী পানির মটর চালু করে। এসময় রুঞ্জু মন্ডল মটর বন্ধ করতে দরজা খোলা মাত্রই ধারালো অস্ত্র দিয়ে এ্যালোপাথারী কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। এঘটনায় রুঞ্জু মন্ডলের স্ত্রী দুলালী বিবি বাদী হয়ে  শুক্রবার রাতে গ্রেফতার বাদশাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানাপুলিশ রবিবার রাতে তাকে গ্রেফতার করে।
মামলার তদন্ত কর্মকর্তা রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম জানান,মামলার একমাত্র এজাহারনামীয় আসামী বাদশাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে সোর্পদ করা হয়েছে। তবে কি কারণে এমন হত্যাকান্ডের ঘটনা ঘটলো তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আরও খবর

Sponsered content