বিনোদন

শামিম ওসমানের ‘খেলা হবে’ গানের গুঞ্জন

  প্রতিনিধি ৩ আগস্ট ২০২৩ , ৮:১৩:৩৮ প্রিন্ট সংস্করণ

শামিম ওসমানের 'খেলা হবে' গানের গুঞ্জন

‘খেলা হবে’ এই স্লোগানের জনক বলা হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে। বেশ কয়েক বছর আগে এক জনসভায় তার মুখেই প্রথম শোনা যায় এই স্লোগান। এরপরই ছড়িয়ে পড়ে দেশ, বিদেশে।

বর্তমান সময়ে রাজনীতির জনপ্রিয় একটি স্লোগান ‘খেলা হবে’। শুধু দেশের রাজনৈতিক দলের নেতাকর্মীদের মুখেই নয়, বিভিন্ন তারকাদের মুখেও শোনা যাচ্ছে এই সংলাপ।

সম্প্রতি এই ‘স্লোগান’কে ঘিরে নতুন এক গুঞ্জনের ডালপালা মেলেছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ শিরোনামে একটি ছবি কিংবা গান নির্মাণ হবে এমনটাই শোনা যাচ্ছে। এরই মধ্যে বৃহস্পতিবার (৩ আগস্ট) গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস তার ফেসবুক পেজে এমপি শামীম ওসমানের সঙ্গে ছবি পোস্ট করেন। সঙ্গে তিনি লিখেছেন ‘খেলা হবে’।

এরপরই সেই গুঞ্জন নিয়ে উত্তেজনার পারদ আরও বেড়েছে। যদিও তাপস বিস্তারিত কিছু এখনই বলতে চাননি। তবুও একটা জল্পনা থেকেই গেছে। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী তাপসের সেই পোস্টে অনেকে মন্তব্য করেছেন এবং শুভ কামনা জানাচ্ছেন। ‘খেলা হবে’ শিরোনামে নতুন কোনো চমক হাজির হবে সেই প্রত্যাশাও ব্যক্ত করেছেন।