বিনোদন

সম্পর্কে তিক্ততা, বিচ্ছেদের পথে মালাইকা-অর্জুন!

  প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৬:২৯:৪৫ প্রিন্ট সংস্করণ

অনেকে যখন প্রহর গুনছেন বিয়ের খবর শোনার, ঠিক তখনই সবকিছু ওলটপালট হয়ে গেল। বিয়ে নয়, অর্জুন কাপুর-মালাইকা অরোরার বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মালাইকার কাছ থেকে দূরে সরে রয়েছেন অর্জুন কাপুর। এমনকি একসঙ্গে থাকার জন্য ফ্ল্যাট কিনেছিলেন এই অভিনেতা, সেটিও সম্প্রতি বিক্রি করে দিয়েছেন।

অন্যদিকে অর্জুন যেসব অনুষ্ঠানে অংশ নিচ্ছেন, সেখানে ভুলেও পা পড়তে দেখা যাচ্ছে না মালাইকার। অথচ কিছুদিন আগেও একে অপরকে ছাড়া কোথাও যেতেন না এই দুই বলিউড তারকা।

১০ বছরের বয়সের ব্যবধান ঘুচিয়ে প্রেমের ডালপালা ছড়িয়ে দিয়েছিলেন সবখানে। দেশ-বিদেশে একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন তারা। এতদিন পর হঠাৎ কী কারণে দু’জনের পথ দু’দিকে ঘুরে গেল? সে প্রশ্নই এখন অনেকের মুখে। এ নিয়ে এখনও মুখ খোলেননি এ দুই তারকার কেউ।
অর্জুন কাপুরের ঘনিষ্ঠজনের বরাত দিয়ে ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, বেশ কিছুদিন আগেই মালাইকার সঙ্গে সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। যে ফ্ল্যাটে দু’জনের একসঙ্গে থাকার কথা ছিল, সেটি অর্জুনকে বিক্রি করতে বাধ্য করেছেন এই অভিনেত্রী। এখন দেখার অপেক্ষা, সম্পর্কে ভাঙনের গুঞ্জন কতটা সত্যি হয়।

আরও খবর

Sponsered content