বিনোদন

সাকিবকে যুক্ত করে যা বললেন শাকিব খান

  প্রতিনিধি ৯ মার্চ ২০২৪ , ৭:২৩:৩৭ প্রিন্ট সংস্করণ

সাকিবকে যুক্ত করে যা বললেন শাকিব খান

বাংলাদেশের ক্রিকেট ও সিনেমা অঙ্গনের বর্তমান সময়ের বড় দুই নাম সাকিব আল হাসান ও শাকিব খান। ক্রিকেট বিশ্বে বাংলাদেশের অ্যাম্বাসেডর বলা হয় সাকিব আল হাসানকে। আর শাকিব খান হচ্ছে দেশীয় সিনেমার সুপারস্টার। এই দুই ক্রিকেটারই এক হলেন ব্যবসায়িক কারণে। 

সুপারস্টার শাকিব খানের অথেনটিক কক্সমেটিকস ও হোম কেয়ার ব্র্যান্ড রিমার্ক হারল্যানের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান। তিনি এই কোম্পানির ‘টাইলক্স’ পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন।

শনিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে অলরাউন্ডার খেলোয়ার যুক্ত হলেন উল্লেখ করে শাকিব খান বলেন,“বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আমাদের নতুন পথচলা শুরু হলো। আমাদের বিশ্বজয়ের ভিশন সম্পন্ন হওয়ার আরও এক ধাপে আমরা এগিয়ে গেলাম। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি ও অথেনটিক পণ্য সহজলভ্য করার লক্ষ্যে আরও অনেকদূর এগিয়ে যাবো।”

‘টাইলক্স’কে অসাধারণ ব্র্যান্ড উল্লেখ করে সাকিব আল হাসান বলেন, আমি বিশ্বাস করি এই ব্র্যান্ড দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে একইভাবে সমাদৃত হবে। যার মাধ্যমে আমরা অনেক বেশি বৈদেশিক মুদ্রা অর্জন করবো এবং আমাদের দেশীয় পণ্য ব্যবহার করে দেশের টাকা দেশেই রাখবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, হেড অফ সেলস মাজেদুর রহমান রতন, হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল, হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক। সেখানে শাকিব খান ঈদ উপলক্ষে রিমার্ক হারল্যানের পণ্য কিনলে নির্ধারিত ক্রেতাদের লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন।

রিমার্ক হারল্যান কর্তৃপক্ষ মনে করেন, খেলা আর চলচ্চিত্র, দুটি ভিন্ন ইন্ডাস্ট্রি হলেও বিনোদনের ক্ষেত্রে কোনোটিই অপরটির চেয়ে কম নয়। এই দুই ইন্ডাস্ট্রির উজ্জ্বলতম দুই নক্ষত্রই শাকিব ও সাকিব এক হয়েছেন। একদিকে, ডিরেক্টর শাকিব খানের দীপ্ত নেতৃত্ব অন্যদিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের তারকাখ্যাতি; এই দুই মিলে রিমার্ক-হারল্যান এগিয়ে যাবে বহুদূর ও উজ্জ্বল করবে দেশের মুখ, এমনটাই মনে করছেন সবাই।

আরও খবর

Sponsered content

Powered by