দেশজুড়ে

সিংড়ায় চোরাই অটোভ্যানসহ তিনজন গ্রেপ্তার

  প্রতিনিধি ২৮ মে ২০২৪ , ৬:১৯:২৪ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় চোরাই অটোভ্যানসহ তিনজন গ্রেপ্তার

নাটোরের সিংড়ায় একটি চোরাই অটোভ্যানসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার থেকে অভিযান চালিয়ে সিংড়া ও বগুড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সিংড়া থানার ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১৫ মে উপজেলার দুলুসী গ্রামের চা স্টলে চা পানের সময় ব্যাটারিচালিত অটোভ্যান হারিয়ে যায় বিশ্বাসপুর গ্রামের মিলন উদ্দিনের। পরে তিনি সিংড়া থানায় মামলা করেন।

এরপর সিংড়া থানার ওসির নেতৃত্বে তথ্যপ্রযুক্তির সহায়তায় মো. মুর্শিদ সরকারকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় অটোভ্যানটি সে চুরি করে বিক্রি করেছে। তার দেওয়া তথ্যমতে ইটালি ইউনিয়নের কয়াখাস গ্রামের অটোভ্যান মেকার হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদে সে জানায় ১৩ হাজার ৫০০ টাকায় অটোভ্যানটি কিনে মেরামত করে ২১ হাজার ৫০০ টাকায় বিক্রি করেছে সে।

পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার পাঁচগ্রাম থেকে আব্দুর রাজ্জাককে অটোভ্যানসহ গ্রেপ্তার করে পুলিশ।

সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, অটোভ্যান চুরির ঘটনায় একটি মামলা হয়েছে। অটোভ্যান উদ্ধার করেছে পুলিশ। এ মামলায় তিনজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content