ঢাকা

৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আশুলিয়া থানা যুবলীগের আনন্দ র‌্যালী

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৭:১০:২০ প্রিন্ট সংস্করণ

৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আশুলিয়া থানা যুবলীগের আনন্দ র‌্যালী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী ও শোভা যাত্রা করেছে আশুলিয়া থানা যুবলীগ। 

সোমবার (১৩ নভেম্বর) বিকালে বাইপাইল বাসস্ট্যান্ড থেকে আশুলিয়া থানা যুবলীগের আয়োজনে এই র‌্যালী করেন তারা। এসময় ব্যানার ও মাথায়-হাতে বিভিন্ন লেখা সম্মেলিত প্লাকেট লাগিয়ে ব্যান্ড বাজিয়ে একটি র‌্যালী নিয়ে ডিইপিজেড  প্রদক্ষিণ করে পরে যথাস্থানে এসে শেষ হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকারের সার্বিক  তত্ত্বাবধানে কয়েক হাজার নেতাকর্মী এই র‌্যালীতে অংশগ্রহণ করেন।

আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ ইলিয়াস ভূইয়া, মোঃ মাহফুজ আহম্মেদ, মোঃ মাহাবুব সরকার, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজন আহম্মেদ ভূঁইয়া, মোঃ রতন আহমেদ, সদস্য মোঃ আমিনুল ইসলাম সরকার, প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ আলামিন মোল্লা, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রিপন পলান, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রিয়াজ পালোয়ান, মোঃ আসলাম আলী, মোঃ মাসুদ, মোঃ পারভেজ কাজী, মোঃ কানন মোল্লাসহ থানা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গতঃ এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এবং শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালে যাত্রা শুরু হয় যুবলীগের। মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এই সংগঠনকে প্রতিষ্ঠা করা হয়। সেই লক্ষ্যকে সামনে নিয়েই অগ্রসর হচ্ছে যুবলীগ। পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

আরও খবর

Sponsered content