চট্টগ্রাম

অস্ত্র হাতে ভাইরাল হওয়া গ্রেপ্তার সেই যুবলীগ নেতা কুমিল্লা কারাগারে

  প্রতিনিধি ১৮ জুলাই ২০২২ , ৬:৪২:০৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

কুমিল্লায় অস্ত্র হাতে ভাইরাল হওয়া যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৮ জুলাই) দুপুরে কুমিল্লা যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক সমরেশ শীল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রোববার (১৭ জুলাই) রাতে রাজধানীর বনানী থেকে বনানী থানা পুলিশের সহযোগিতায় চৌদ্দগ্রাম থানার পুলিশ তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা আদালত পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান। তিনি জানান, যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের বিরুদ্ধে চেক জালিয়াতির তিনটি মামলায় সোমবার দুপুরে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর আগে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে আদালতে তুললে জামিন চান তার আইনজীবী।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই বিকেলে দলীয় কোন্দলের কারণে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের ওপর হামলা চালান চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়ন যুবলীগ নেতা কামরুজ্জামান জুয়েল। হামলার পর তার অস্ত্র হাতে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ছবিতে এক হাতে অস্ত্র, অন্য হাতে সিগারেট নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনা শুরু হয়। পরে জুয়েল তার স্ত্রী ফারজানা হককে দিয়ে শুক্রবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে অস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় থানায় জমা দেন। রোববার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ছাড়া তার বিরুদ্ধে তিনটি চেক জালিয়াতির মামলার বিভিন্ন ধারায় এক বছর করে সাজা হয়ে আছে। মামলার ধারাগুলো হলো স্পেশাল ট্রাইব্যুনালে ৯৯১/২১-এ এক বছরের বিনাশ্রম কারাদণ্ড। চেক জালিয়াতি মামলা ৩৯৪/২০-এ এক বছরের বিনাশ্রম কারাদণ্ড, ৯৮৪/২১-এ এক বছরের বিনাশ্রম কারাদণ্ড সিআর৩৭৯/২০ এবং স্পেশাল ট্রাইব্যুনালে ৯৮৫/২১ ধারায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড। সেসব ধারায় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও খবর

Sponsered content

Powered by