ঢাকা

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার শিশু শিক্ষার্থী

  প্রতিনিধি ২০ জুন ২০২১ , ৬:৪১:৩১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে তৃতীয় শ্রেণির এ ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আকিদুল শেখ (২০) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় লোকজন। আকিদুল নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান।

ভুক্তভোগীর পরিবারের লোকজন অভিযোগ করেন, সকাল সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী তার স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিতে যাচ্ছিল। যাওয়ার পথে তাকে তুলে নিয়ে ধর্ষণ করেন আকিদুল। ভুক্তভোগী অসুস্থ অবস্থায় স্কুলে গিয়ে তার শিক্ষকদের ঘটনাটি জানায়। পরে তারা বিষয়টি তার পরিবারের লোকজনকে জানান। পরে ভুক্তভোগীকে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সরোয়ার বলেন, ওই শিশুকে যখন হাসপাতালে আনা হয় তখন তার অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি ওয়াহিদুজ্জামান বলেন, ‘ধর্ষণের ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

আরও খবর

Sponsered content

Powered by