বাংলাদেশ

আওয়ামী লীগ বেপরোয়া ও বেসামাল হয়ে উঠেছে: মির্জা ফখরুল

  প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২২ , ৯:১১:৩৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারী দলের সন্ত্রাসীরা সমগ্র দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া ও বেসামাল হয়ে উঠেছে। বর্তমানে আওয়ামী ফ্যাসিবাদ আরও ভয়ঙ্কর রূপে আত্মপ্রকাশ করেছে।
রোববার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

গত শনিবার চট্টগ্রামের সাতকানিয়ায় আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের পৈশাচিক হামলায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি ইফতার মাহফিল পণ্ড, এলডিপি নেতা জসিমের মাথা ফাটিয়ে দেয়াসহ ইফতারের জন্য প্রস্তুতকৃত সকল খাবার নষ্ট করে দেয়ার ঘটনাকে কাপুরুষোচিত আখ্যায়িত করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব এ বিবৃতি দেন।

মির্জা ফখরুল বলেন, চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপি আয়োজিত ইফতার মাহফিলে আওয়ামী সন্ত্রাসীরা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডের আরও একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ। একটি ধর্মীয় অনুষ্ঠানে এ ধরণের হামলায় আবারো প্রমাণিত হলো- সরকার বেসামাল হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, সরকার নিজেদের ব্যর্থ চেহারা ঢাকতেই বিরোধী রাজনৈতিক দলগুলোর উপর সহিংস হামলার পুনরাবৃত্তি ঘটাচ্ছে। যেহেতু সরকারের জনসমর্থন ও গণভিত্তি নেই, তাই ক্ষমতায় টিকে থাকতে ফ্যাসিবাদী নীতিকেই অবলম্বন করেছে।

বিএনপি মহাসচিব বলেন, চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপি’র ইফতার মাহফিলে হামলার ঘটনায় জড়িত দুষ্কৃতিকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি এবং আহত এলডিপি নেতার আশু সুস্থতা কামনা করছি।

আরও খবর

Sponsered content

Powered by