ঢাকা

আশুলিয়ায় তিতাসের জোনাল অফিসের উদ্বোধন 

  প্রতিনিধি ৮ মে ২০২৩ , ৬:১২:২৯ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ
গ্রাহকের সেবার মান বাড়াতে আশুলিয়ায় তিতাসের জোনাল বিপণন অফিসের শুভ  উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকালে আশুলিয়ার বাইপাইল মডেল টাউন রোড এলাকায় ডক্টরস প্যালেসের দ্বিতীয় তলায় তিতাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এই জোনাল অফিসটি উদ্বোধন করা হয়।
তিতাসে ব্যবস্থাপনা পরিচালক  প্রকৌশলী মোঃ হারুনুর রশিদ মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে অফিসটির উদ্বোধন করেন।
এসময় প্রধান অতিথি বলেন, গ্রাহকদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এই জোনাল অফিসের ব্যবস্থা করেছে তিতাস। পাশাপাশি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও তিতাস ডিস্ট্রিবিউশনের তদারকি করা হবে এই অফিস থেকে। তিনি আরও বলেন যেহেতু পেট্রোল বাংলা থেকে গ্যাস কিনে গ্রাহকদের কাছে ডিস্ট্রিবিউশন করা হয় তাই অবৈধ সংযোগ এর ফলে তিতাসকে গুনতে হয় জরিমানা। এ সময় তিনি ইন্ডাস্ট্রিয়ালসহ যেকোন অবৈধ সংযোগের কোন ইনফরমেশন থাকলে তা তিতাস কর্তৃপক্ষের নিকট জানানোর অনুরোধ করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (আবিডি) গাজীপুর প্রকৌশলী কাজী মোঃ সাইদুল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (আবিডি) নারায়ণগঞ্জ প্রকৌশলী মোঃ আনিসুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (আবিডি) ময়মনসিংহ প্রকৌশলী সত্যজিত ঘোষ,
মহাব্যবস্থাক প্রশাসন এস এম আলিনুর রহমান, পরিচালক অপারেশন প্রকৌশলী মোঃ সেলিম মিয়া, উপ-মহাব্যবস্থাপক (আবিবি) সাভার প্রকৌশলী অজিত চন্দ্র দেব ও জোবিঅ আশুলিয়া ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম।
এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by