দেশজুড়ে

আশুলিয়ায় আতশবাজিসহ ২ জন গ্রেফতার

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৮:২১:২০ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার আশুলিয়ায় একটি দোকান থেকে ৩০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ বিস্ফোরক অবৈধ আতশবাজি ও পটকা নগদ টাকাসহ কারবারি চক্রের ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার হলি ক্রিসেন্ট এলাকার একটি দোকানে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ বিস্ফোরক অবৈধ আতশবাজি ও পটকা মজুদ করার অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, বরিশাল জেলার মোঃ কবির হোসেন (৫২) ও হবিগঞ্জ জেলার মোঃ তানভীর হোসেন (২০)।

 

র‍্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ মার্চ রাত থেকে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত দোকান এবং পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী কবিরের বাড়িতে সাড়াশি অভিযান পরিচালনা করে ৩২ আইটেমের বিপুল পরিমান বিস্ফোরক জাতীয় অবৈধ আতশবাজি ও পটকা যার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা এবং আতশবাজি বিক্রির নগদ-৬০,০০০/- টাকাসহ অবৈধ কারবারি চক্রের ২সদস্যকে গ্রেফতার করেন।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাব জানতে পারে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পলাতক আরো ১০/১২ জন সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত এসব বিস্ফোরক জাতীয় আতশবাজি ও পটকা পবিত্র শবে বরাত উপলক্ষে এবং বিভিন্ন জাতীয় দিবসে দেশে নাশকতা সৃষ্টি এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে পার্শ্ববর্তী দেশ থেকে অবৈধ পথে সংগ্রহ করে আশুলিয়া, সাভার, মিরপুর ও রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করার জন্য মজুদ করেছিলো।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী এবং তার পলাতক সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

আরও খবর

Sponsered content

Powered by