দেশজুড়ে

আশুলিয়ায় আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে অব্যাহতি

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২১ , ৫:৫২:০৪ প্রিন্ট সংস্করণ

 

মশিউর রহমান, সাভারঃ

ঢাকার আশুলিয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের ৬জন নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আসন্ন পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে দল থেকে অব্যাহতি দেয়া হয়।

সোমবার রাতে আশুলয়িার পল্লীবিদ্যুৎ এলাকায় এক জরুরী সভার মাধ্যমে আশুলিয়া থানা আ.লীগের নেতৃবৃন্দ এই ৬জন নেতাকর্মীকে দল থেকে অব্যাহতির ঘোষণা দেন।

আশুলয়িা থানা আ.লীগরে আহ্বায়ক মোঃ ফারুক হাসান তুহিনের কাছ থেকে এই তথ্য নিশ্চিত হওয়া যায়।

পদ হারানো ৬ প্রার্থী হলো- শিমুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন খান, আশুলিয়া থানা আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ হেলাল উদ্দীন, পাথালিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন, স্বেচ্ছাসেবক লীগের মোঃ সাইদুর রহমান মাস্টার, আশুলিয়া শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ এবং থানা যুবলীগের সদস্য মোঃ সজীব।

এবিষয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক মোঃ ফারুক হাসান তুহিন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আমরা তাদেরকে পদ থেকে অব্যাহতি দিয়েছি। এটা কেন্দ্রীয় সিদ্ধান্ত ছিলো। সেই শূন্য পদে গঠনতন্ত্র অনুযায়ী যারা দায়িত্ব পান তাদেরকে দ্বায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে যার রেজ্যুলিউশন আকারে কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by