ঢাকা

আশুলিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা; স্বামী আটক

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৩ , ৭:০৯:০৭ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ 

ঢাকার আশুলিয়ায় পারিবারিক কলহের জেড় ধরে স্বামী তার স্ত্রীকে কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় নিহতের স্বামী জনিকে আটক করেছেন পুলিশ।

শুক্রবার সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহিন আহমেদ নয়নের এবিষয়ে নিশ্চিত হওয়া যায়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার বুড়িরবাজার বাঁশতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা আক্তার (২৫) জামালপুরের সরিষাবাড়ি থানাধীন আরামনগর এলাকার মোঃ জনির স্ত্রী। আটক স্বামী জনি (২৭) একই জেলার সদর থানার কলা বাধা গ্রামের জুয়েলের ছেলে৷

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহিন আহমেদ নয়ন বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে রান্না করছিলেন সুবর্ণা আক্তার। এসময় তার স্বামী জনির সাথে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়৷ পরে স্বামী রান্নায় ব্যবহৃত কাঠের চলা দিয়ে আঘাত করলে হাসাপাতালে নেওয়ার পর মারা যায় সুবর্ণা আক্তার। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে৷ সেই সাথে নিহতের স্বামীকে আটক করা হয়েছে৷ ঘটনায় কোনো মামলা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, নিহত নারীর আত্মীয় স্বজন এখানে কেউ থাকেন না বিধায় এখনো মামলা হয়নি। নিহতের মা আসতেছে আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by