ঢাকা

আশুলিয়ায় ৭ হাজার ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:৩৫:২০ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ মির্জা আবিদ বেগ (৪০) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছেন গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরসাথে জড়িত আরও দুইজন সহযোগী পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশ।এর আগে বুধবার গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার ইউনাইটেড হাউজিং ব্লক এ সামনে অভিযান পরিচালনা করে মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সে আশুলিয়ার পল্লীবিদুৎ এর ইউনাইটেড হাউজিং এলাকার মোহাম্মদ নুরুল আলম বেগের ছেলে।

ডিবি পুলিশ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় পলাশবাড়ি এলাকায় মাদকদ্রব্য ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় মির্জা আবিদ বেগকে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২১লাখ টাকা। এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় পাইকারী মাদক ব্যবসায়ীদের সরবরাহ করে আসছিলো।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আমিনুর ইসলাম বলেন, গ্রেফতার মাদক সম্রাট মির্জা আবিদ বেগের সাথে আরও দুইজন সহযোগী রয়েছে তাদের নাম ঠিকানা সংগ্রহের কাজ চলছে। একই সাথে ওই সহযোগীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

এবিয়ষে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন এলাকায় পাইকারী মাদক ব্যবসায়ীদের সরবরাহ করে আসছিলো। আমরা মাদকে জিরো টলারেন্স ও এরকম অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের মাদক আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by