দেশজুড়ে

ঈদের ছুটি কাটাতে বাড়িতে এসে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

  প্রতিনিধি ১১ মে ২০২২ , ৬:০৪:৫১ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

ঈদের বন্ধে বাড়িতে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া তাবাসুম(২৩)। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের মো. মাহবুবুর রশিদের মেয়ে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয় বন্ধে ঈদের কয়েক দিন আগে সাদিয়া বাড়িতে আসেন। যথারীতি পরিবারের সাথে ঈদ উদযাপন করেন। এ অবস্থায় দুই একদিনের মধ্যেই তাঁর বিশ্ববিদ্যালয়ে ফিরে যাওয়ার কথা ছিল। ওই বিশ্বদ্যিালয়ের তিনি ভূত্বত্ত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী। গতকাল মঙ্গলবার ওই ছাত্রীর বাবা একটি জানাজায় অংশ গ্রহনের জন্য গিয়েছিলেন এবং তার মা ও বাড়িতে ছিলেন না। এই সুযোগে সাদিয়া নিজ ঘরের একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘরের আঁড়ার সাথে ফাঁসিতে ঝুলেন।

জানা যায়, দীর্ঘ সময়েও তাঁর কোনো খোঁজ না পেয়ে চাচাতো বোন দরজা বন্ধ ঘরে ডাকতে গিয়ে কোনো সাড়া পাননি। এক পর্যায়ে একটি ফাঁক দিয়ে দেখতে পান ঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে সাদিয়ার দেহ। তখন তার আর্তচিৎকারে লোকজন ছুটে এসে দরজা ভেঙ্গে সাদিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায়, অনেক আগেই সাদিয়ার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে গৌরীপুর থানার উপপরিদর্শক মোঃ মাইনুল রেজা জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছেন ওই ছাত্রী বিষন্নতায় ভুগছিলেন। লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by