রাজশাহী

উদ্ধার কাজে তৎপর পাঁচবিবি ফায়ার সার্ভিস

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২০ , ৫:২৮:৪৪ প্রিন্ট সংস্করণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :

অগ্নিনির্বাপক সড়ক দুর্ঘটনাসহ বিভিন্ন বিপদগ্রস্থ ও অসহায় মানুষের পাশে খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রতিনিয়ত উদ্ধার কাজে যোগ দেন ফায়ার সার্ভিস কর্মিরা। উপজেলার যেখানেই বাসা-বাড়ি, কলকারখানা, ফার্মসহ যেকোন স্থাপনায় আগুন লাগলে এবং সড়ক দুর্ঘটনা কবলিত স্থানে সবার আগেই ফায়ারম্যানরা উদ্ধার কাজে সরব উপস্থিতি দেখা যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মিরা (ফায়ারম্যান) সাহসিকতার পরিচয় দেয় গত শনিবার ভোর বেলায় জয়পুরহাটের পৈরানাপুল রেলগেটে ভয়াবহ ট্রেন-বাস দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার কাজের মাধ্যমে। দুর্ঘটার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রæত ছুটে যায় ফায়ার সার্ভিস কর্মিরা। ট্রেন দুর্ঘটনায় বাসযাত্রীদের ছড়িয়ে ছিটিয়ে থাকা লাশ ও লাশের বিভিন্ন অংশ উদ্ধার করেন এবং আহতদের দ্রæত হাসপাতালে নেয় তারা। জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক খন্দকার সানাউল হকের নেতৃত্বে জয়পুরহাট সদর ও পাঁচবিবি ফায়ার স্টেশনের কর্মিরা উদ্ধার কাজে অংশ নেয়।

এসময় উদ্ধার কাজে ছিলেন পাঁচবিবি স্টেশন অফিসার অপু কুমার মন্ডল, ফায়ারম্যান আলম হোসেন, শামসুল ইসলাম, খোরশেদ আলম, কবির হোসেন, শফিকুল ইসলাম ও মশিউর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by