রংপুর

উলিপুরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আটক ৫

  প্রতিনিধি ২৫ মে ২০২৩ , ৮:০৬:০২ প্রিন্ট সংস্করণ


উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার দুপুরে আদর্শ মাঠিয়াল এলাকায়। এ ঘটনায় থানা পুলিশ ৫ জনকে আটক করেছে। হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা আদর্শ মাঠিয়াল এলাকায় জহুর আলীর ছেলে ফুল মিয়া (৬২) জমির সীমানায় প্রতিবেশি জহুদ্দিনের ছেলে ফেরদৌস (৫০) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফেরদৌস ও তার পরিবারের লোকজন ফুল মিয়ার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেন। এ সময় স্থানীয়রা ফুল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এলাকাবাসী আয়নাল হক (৫০), মোহাম্মদ আলী (৬৭), আমিনুল ইসলাম (৩২), মতিয়ার রহমান (৫০) সহ অনেকে বলেন, কয়েকদিন পূর্বে কালবৈশাখী ঝড়ে ফুল মিয়ার কলাগাছ উপড়ে পড়ে সীমানায় থাকা প্রতিবেশি ফেরদৌসের ছোট একটি কদম গাছ ভেঙে যায়। বৃহস্পতিবার দুপুরে ফুল মিয়া কলাগাছগুলো অপসারণ করতে গেলে কদম গাছ ভেঙে পড়ার কারণে ফেরদৌস তাকে গালাগালি করে। ফুল মিয়া এর প্রতিবাদ করলে ফেরদৌস ও তার পরিবারের লোকজন তাকে দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে মূমুর্ষ অবস্থায় ফেলে রেখে যান। এ সময় স্থানীয়রা ফুলমিয়াকে উদ্ধার করে পার্শ্ববর্তী চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ফুল মিয়া হোমিও পল্লী চিকিৎসক বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ফেরদৌস (৫০), তার স্ত্রী আনেছা বেগম (৪৬), ছেলে আজিজুল (২৮), রাশেদুল ইসলাম (১৮) ও পুত্রবধূ সিদ্দিকা বেগম (২২) কে আটক করেন। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য আনিছুর রহমানের স্ত্রী নুর নাহার (২৯) থানায় নেয়া হয় বলে জানা গেছে। চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আমিনুল ইসলাম বলেন, ফুল মিয়া নামের ওই ব্যক্তিকে হাসপাতালে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়।
উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। আরও একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content

Powered by