ময়মনসিংহ

একজন জনতার মেয়র নজরুল ইসলাম সওদাগর

  প্রতিনিধি ২২ মে ২০২৩ , ৮:৫৬:১৯ প্রিন্ট সংস্করণ

ম‌তিন রহমান ,বকশীগঞ্জ(জামালপুর)প্রতি‌নি‌ধিঃ

বকশীগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক, বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত জননন্দিত পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর এখন বকশীগঞ্জ পৌর বাসীর সবচেয়ে আস্থাভাজন ও গনমানুষের জনতার মেয়র হিসাবে পরিণত হয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শে উজ্জীবিত হয়ে সাবেক মন্ত্রী ও জাতীয় সংসদের পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপির অত্যন্ত বিশ্বস্ত এবং আস্থাভাজন হিসাবে আওয়ামী লীগের রাজনীতিতে যোগদান করেন মেয়র নজরুল ইসলাম সওদাগর।

দেশপ্রেম সততা নিষ্ঠা ও মানুষের প্রতি মমত্ববোধ এর কারনে দিনে দিনে পৌরবাসীর প্রিয় মানুষের তালিকায় নাম লিখিয়েছেন মানবিক এই মেয়র। সারা বছর নিজ এলাকায় অবস্থান করে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে বকশীগঞ্জ পৌরসভার মানুষের জীবন মান উন্নয়নে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করছেন ছাত্রজীবন থেকেই। এ কারণেই বকশীগঞ্জ পৌরসভার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছে তিনি এতটা জনপ্রিয়।

বকশীগঞ্জ পৌরসভার দায়িত্ব নিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দ্বিতীয় শ্রেণীর পৌরসভায় রুপান্তরিত করেন মেয়র নজরুল ইসলাম সওদাগর। জামালপুর জেলার অনেকগুলো পৌরসভার মধ্যে বকশীগঞ্জ পৌরসভার উন্নয়নের চিত্র ভিন্ন খুব অল্প সময়ের মধ্যে আধুনিক ও যুগোপযোগী জনগণের বসবাসের উপযোগী করে তুলতে সক্ষম হয়েছেন তিনি।

আগামী দিনে বকশীগঞ্জ পৌরসভার উন্নয়নের ধারা অব্যহত রাখতে জনগণের জোরালো দাবি আগামী পৌরসভা নির্বাচনে জননন্দিত পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরের বিকল্প নেই। তাই আগামী পৌরসভা নির্বাচনে জনতার মেয়র নজরুল ইসলাম সওদাগর কে নৌকা প্রতীকে আবারও মেয়র হিসেবে দেখতে চায় বকশীগঞ্জ পৌরবাসী।

আরও খবর

Sponsered content

Powered by