বলিউড

একাই এনসিবি দফতরে পৌঁছালেন দীপিকা

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২০ , ২:০৯:২৫ প্রিন্ট সংস্করণ

এনসিবি দফতরে দীপিকা পাড়ুকোন
এনসিবি দফতরে দীপিকা পাড়ুকোন

ভোরের দর্পণ অনলাইন:

বলিউডের মাদককাণ্ডে শনিবার (২৬ সেপ্টেম্বর) ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) দফতরে ডাকা হয়েছে দীপিকা পাড়ুকোনকে।

নির্ধারিত সময় অনুযায়ী আজ সকালে এনসিবি’র দফতরে পৌঁছেছেন বলিউডের এই অভিনেত্রী। এসময় তাকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। যেখানে সালোয়ার কামিজ পরা দীপিকাকে হাতে বাদামী রঙের একটি ব্যাগ নিয়ে গাড়ি থেকে নামতে দেখা গেছে।

এদিকে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছিলো, এনসিবি দফতরে দীপিকাকে যখন জিজ্ঞাসাবাদ করা হবে, সময় তার সঙ্গে থাকার অনুমতি চেয়ে এনসিবি বরাবর একটি আবেদপত্র জমা দিয়েছেন তার স্বামী রণবীর সিং।

কিন্তু দীপিকা যখন এনসিবি দফতরে পৌঁছেছেন তখন একাই দেখা গেছে বলিউডের এই সুন্দরীকে। দীপিকার পাশাপাশি আজ সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরেরও এনসিবি দফতরে উপস্থিত হওয়ার কথা রয়েছে।

বলিউডের এই তিন সুন্দরীর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে ডাকা হয়েছিলো রাকুল প্রীত সিংকে। এদিন প্রায় চার ঘণ্টা রকুলকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

জিজ্ঞাসাবাদে রিয়ার সঙ্গে রাকুলের নিয়মিত মাদক সংক্রান্ত কথা হতো বলে স্বীকার করেছেন। তিনি আরও জানান, রিয়া মাদক কিনে রকুলের বাড়িতে রাখতেন। তবে রকুল নিজে কখনও মাদকসেবন করেননি।

Powered by