বিনোদন

এমপি বানানোর প্রলোভনে নায়িকাকে বিয়ের প্রস্তাব

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ২:৫৭:৫৫ প্রিন্ট সংস্করণ

 ভোরের দর্পণ ডেস্ক:

চিত্রনায়িকা পপিকে  সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। জিকো নামের ওই যুবক এমনটাই উল্লেখ করেছেন দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে পাঠানো চিঠিতে  ।

নিজের ছবি ও চিঠি পাঠিয়ে চিঠিতে জিকো লিখেন, ‘পপি আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছ। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি। পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই। আমি কোনো দিন তোমার একটি কথারও অবাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমার সাথে ফোনে কথা বলবে।’

চিঠিতে নিজের ফোন নাম্বার পাঠিয়েছেন জিকো। তিনি পপির সম্মতির অপেক্ষায় আছেন। জনপ্রিয় নায়িকা পপিকে এর আগেও বিভিন্নভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন অনেকে।

এদিকে, সম্প্রতি ফের বিয়ের গুঞ্জন উঠেছিল পপিকে নিয়ে। ফিল্মপাড়ায় খবর রটে যায়, বয়ফ্রেন্ডের দেওয়া ফ্ল্যাটে থাকছেন পপি। ইস্কাটনের বাসা ছেড়ে কূটনৈতিকপাড়ার আশেপাশে নতুন ফ্ল্যাটে থাকছেন তিনি।

তবে গুঞ্জনের ব্যাপারে পপির সঙ্গে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। অন্যদিকে, তারকাদের নিয়ে ভক্তদের এমন উন্মাদনা নতুন কিছু না। সত্তরের দশকে অভিনেত্রী ববিতাকেও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দুই ভক্ত। তার গুলশানের বাড়ির এবং জাতীয় প্রেস ক্লাবের সামনে অনশনে বসে গিয়েছিলেন তারা।

Powered by