সিলেট

করোনামুক্ত হওয়ার ১৪ দিন পর মারা গেলেন প্রাণিসম্পদ কর্মকর্তা

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৫২:৫৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ এর সংক্রমণ থেকে মুক্ত হওয়ার ১৪ দিন পর হবিগঞ্জের মাধবপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা মজিবুর রহমানের (৫৭) মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান।

মজিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা সদরের সোনারামপুর গ্রামের বাসিন্দা ও হবিগঞ্জের মাধবপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ছিলেন। মজিবুর রহমানের বড় ভাই মতিউর রহমান জানান, ১২ জানুয়ারি তার বড় ভাইয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর তাকে ঢাকায় একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জানুয়ারি তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

তিনি আরও জানান, ওই দিন মজিবুর রহমানকে করোনামুক্ত ঘোষণা করা হলেও তিনি শারীরিকভাবে পুরোপুরো সুস্থ হননি। শেষ পর্যন্ত আজ বুধবার করোনামুক্ত হওয়ার ১৪ দিন পর তিনি মারা গেলেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১১ মে মাধবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে বদলি হন মজিবুর রহমান। সম্প্রতি তিনি জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পদে পদোন্নতি পেয়েছিলেন। চলতি মাসে হবিগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে যোগদানের কথা ছিল। তিনি স্ত্রী, এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by