সিলেট

করোনায় ছেলের মৃত্যুর ১২ ঘণ্টায় মায়ের মৃত্যু

  প্রতিনিধি ২৪ মে ২০২১ , ৫:৪১:২৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ১২ ঘণ্টার ব্যবধানে মা ও ছেলের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার (২৩ মে) সকালে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছেলে সোহেল বকস। এর প্রায় ১২ ঘণ্টা পর রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তার মা দুলবাহার বকস।

তারা রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামের বাসিন্দা।

সোমবার (২৪ মে) নিহত সোহেল বকসের চাচা বিভান বকস ঘটনা নিশ্চিত করে জানান, রোববার (২৩ মে) সকালে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। তার মৃত্যুর খবর সইতে না পেরে ১২ ঘণ্টার ব্যবধানে রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তার মা দুলবাহার বকস। আকস্মিক ছেলের পর মায়ের এমন মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিভান বকস আরও জানান, মে মাসের প্রথম দিকে করোনায় আক্রান্ত হন তার ভাতিজা সোহেল বকস। সেই সময় পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হলে তার মা, বাবা, ভাই ও ভাবির পজিটিভ আসে। তারা সকলেই তখন সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেন। কিছুদিন আগে সোহেল বকস ছাড়া বাকি সকলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে সোহেল বকসকে তখন সিলেটের একটি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। অসুস্থ সোহেল বকসের দেখাশুনা করতে তার মা তখন এই চিকিৎসা কেন্দ্রে থেকে যান।

তিনি জানান, রোববার অবস্থার অবনতি হলে মারা যান সোহেল। এতে তার মা ভেঙে পড়েন। ছেলের মৃত্যুর ১২ ঘণ্টা পর তিনিও মারা যান।

আরও খবর

Sponsered content

Powered by