রাজশাহী

করোনায় মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক অনুদান

  প্রতিনিধি ৬ জুলাই ২০২১ , ৭:১৭:৪৭ প্রিন্ট সংস্করণ

পোরশা (নওগাঁ) প্রতিনিধি:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত বাবার লাশ পাহারা দেওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হওয়া সেই শিশু কন্যার পরিবারকে ১০ হাজার টাকার আর্থিক অনুদান দিলেন ইউএনও নাজমুল হামিদ রেজা। নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রাপ্ত অনুদানের টাকা মঙ্গলবার পোরশা উপজেলার নিতপুর কলোনীপাড়া গ্রামে কলিমুদ্দিনের ছেলে মৃত মজিবর রহমানের বাড়িতে গিয়ে তিনি মৃত ব্যক্তির স্ত্রীর হাতে তুলে দেন।

এ সময় সহকারি কমিশনার (ভূমি) জাকির হোসেন তার সাথে ছিলেন। পাবিারিক সূত্রে জানা গেছে, মজিবর রহমান পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন। রিকশা ভ্যানে তিনি মেলামাইন ও সিরামিকের তৈরি সামগ্রী বিক্রি করতেন। প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত ছিলেন তিনি।

জ্বর না ভাল হওয়ায় রোববার সাপাহার হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। তবে অবস্থা সংকটাপন্ন দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির আগেই তার মৃত্যু হয়।

পরে তার পরিবারের সদস্যরা মজিবরের লাশ বাড়িতে নিয়ে দাফন করেন। ইউএনও নাজমুল হামিদ রেজা জানান, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ ওই পরিবারের বিষয়টি অবগত হয়ে তাৎক্ষণিক অনুদানের ১০ হাজার টাকা বরাদ্দ করেন। বরাদ্দের টাকা তিনি নিজে গিয়ে মৃত ব্যক্তির পরিবারের তুলে দিয়ে এসেছেন। ভাবিষ্যতে যে কোন ব্যপারে পরিবারটিকে সহায়তা করা হবে বলে তিনি জানান।

আরও খবর

Sponsered content

Powered by