ফুটবল

করোনা আক্রান্ত রোনালদিনহো

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২০ , ১১:০৮:০২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

করোনার থাবায় জর্জরিত ক্রীড়াঙ্গনের অনেক তারকা। এবার করোনা আক্রান্ত হলেন ব্রাজিলিয়ান তারকা ও বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড রোনালদিনহো। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে রোনালদিনহো নিজেই জানিয়েছেন করোনা আক্রান্তের খবর। বর্তমানে তিনি ব্রাজিলে সেলফ আইসোলেশনে আছেন।

শনিবার (২৪ অক্টোবর) ব্রাজিলের বেলো হরিজন্তে পৌঁছান তিনি। সে সময় পর্যন্ত রোনালদিনহোর শরীরে করোনাভাইরাসের  কোনও উপসর্গ ছিল না। কিন্তু সেখানে পৌঁছানোর পর করোনা পরীক্ষা করালে পজিটিভ ফল আসে তার।

এক ভিডিওবার্তায় রোনালদিনহো জানান, ‘আমি বেলো হরিজন্তে এসেছি। একটি অনুষ্ঠানে অংশ নিতে এসেছি এখানে। করোনা পরীক্ষা করিয়েছি এখানে। পরীক্ষার পর জানতে পারি, আমি করোনা পজিটিভ।’

করোনা পজিটিভ হলেও উপসর্গ নেই রোলানদিনহোর শরীরে। নিজেকে সুস্থ দাবি করে রোনালদিনহো বলেন, ‘আমি ভালো আছি। কোনো উপসর্গ নেই। কিন্তু যে অনুষ্ঠানের জন্য এসেছিলাম, সেটি এখন করতে পারছি না। তবে শিগগির আমরা এক হব। সবার জন্য ভালোবাসা।’

১৯৯৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত ব্রাজিলের জার্সি গায়ে ৯৭টি ম্যাচ খেলেছেন রোনালদিনহো। বিশ্বকাপ, কোপা আমেরিকা থেকে শুরু করে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের অভিজ্ঞতা আছে রোনালদিনহোর। ২০০৫ সালে ব্যালন ডি’অর জয়ের পাশাপাশি দু’বার ফিফার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by