দেশজুড়ে

কলাপাড়ায়  আপন ভাইদের বিরুদ্ধে কাউন্সিলরের জিডি

  প্রতিনিধি ১৯ মে ২০২০ , ৪:২৩:৪৪ প্রিন্ট সংস্করণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিআপন বেপরোয়া দুই ভাইয়ের বিরুদ্ধে জীবনের নিরাপত্তা আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবিতে মেয়রের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন কলাপাড়া পৌর নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলআমীন সরদার। গত রবিবার কলাপাড়া পৌর মেয়র বরাবরে লিখিত অভিযোগে কাউন্সিলর উল্লেখ করেন, অভিযুক্তরা সামাজিক নানা অপরাধের সঙ্গে জড়িত।

তাদের অপকর্মের বিরোধিতা করায় গত শনিবার বাদুরতলী সুইজগেট সংলগ্ন খেয়াঘাট এলাকায় বসে তার আপন ভাই মো. কালাম সরদার, মো. জনি সরদার এবং মো. জলিল সরদার সশস্ত্র অবস্থায় তার ওপর হামলা করে। অবস্থায় কাউন্সিলরের ডাকচিৎকারে স্থানীয়রা এসে তাকে রক্ষা করে। কাউন্সিলর হিসেবে ভাইদের অপকর্মে বাধা প্রদান করায় তারা তার ওপর সশস্ত্র হামলা চালায়। এসময় ক্ষিপ্ত ভাইরা তাকে খুন করা এবং তার বসতবাড়িতে ঢুকে মালামালসহ টাকাপয়সা ছিনিয়া নিয়ে কাউন্সিলরকে হত্যার হুমকিদেয়।

জীবন সম্পদ রক্ষায় মেয়রের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন বলে কাউন্সিলর মো. আলআমিন সরদার সাংবাদিকদের জানায়। এদিকে  মো. কালাম সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানায়,আমি এঘটনার কিছুই জানিনা এই প্রথম আপনার কাছ থেকে শুনলাম।

এব্যাপারে কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, আমার পৌর সভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আল আমিন সরদার জীবনের নিরাপরত্তা চেয়ে আমাকে লিখিতে ভাবে জানিয়েছে আমি ওসি কলাপাড়া কে জানিয়াছি আইনি ব্যবস্থা নেওয়ার জন্য।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, কাউন্সিলর আল আমিন একটি জিডি করেছেন আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by