বরিশাল

কাঁধে সিলিন্ডার বেঁধে মাকে হাসপাতালে নেয়া সেই ছেলেকে সংবর্ধনা

  প্রতিনিধি ২২ মে ২০২১ , ৭:৫০:৩০ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে কাঁধে সিলিন্ডার বেঁধে করোনা আক্রান্ত মাকে মটরসাইকেল যোগে হাসপাতালে নিয়ে যাওয়া সেই সন্তান জিয়াউল হাসান টিটুকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। গতকাল নলছিটি উপজেলা পরিষদ সভাকক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে জিয়াউল হাসান টিটিুর হাতে সন্মাননা স্বারক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুম্পা সিকদার।

সংবর্ধনা অনুষ্ঠানে নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, টিটুর মা করোনা বিজয়ী রেহানা পারভীন ও ছোটো ভাই রাকিবুল হাসান ইভান, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন তালুকদার, ঝালকাঠি প্রেসক্লাবের সহসম্পাদক কেএম সবুজ, সাংবাদিক অলোক সাহা, সাংবাদিক ইসমাঈল হোসাঈনসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন ।

উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, মাকে এবং তাঁর সন্তানকে নিয়ে করা অনুষ্ঠানটি আমার আট বছরের চাকরি জীবনের সেরা আয়োজন। এই আনন্দটুকু সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য সংবর্ধনার আয়োজন করা হয়েছে।টিটু ভাইয়ের মায়ের সম্পূর্ণ সুস্থতা কামনা করছি।

রেহানা পারভীন ঝালকাঠির নলছিটি উপজেলার সূর্যপাশা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হাকিম মোল্লার স্ত্রী। তিনি নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তাঁর ছেলে জিয়াউল হাসান টিটু কৃষি ব্যাংক ঝালকাঠি শাখার সিনিয়র অফিসার। বড় ছেলে মেহেদী হাসান মিঠু পুলিশের উপপরিদর্শক (এসআই)। ছোটো ছেলে রাকিবুল হাসান ইভান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের ছাত্র।

 

আরও খবর

Sponsered content

Powered by