খুলনা

কালীগঞ্জে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ছাদের পলেস্তারা খসে পড়ে ৩ জন আহত

  প্রতিনিধি ১০ নভেম্বর ২০২২ , ৭:২৭:৪৫ প্রিন্ট সংস্করণ

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে ৩ জন আহত হয়েছে। বৃহস্প্রতিবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে সুমিকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। আহত অপর দুইজনকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন, উপজেলার সিংগী বাজার এলাকার হারুন শেখের স্ত্রী মনোয়ারা খাতুন ও মেয়ে সুমি আক্তার এবং আব্দার হোসেন খোকনের স্ত্রী ফুলজান বেগম। এ ঘটনার পর থেকে চরম আতঙ্কে রয়েছেন হাসপাতালে ভর্তি রোগীরা।
রোগীর স্বজন আমিরুল ইসলাম জানান, বুধবার বিকালে অসুস্থ মনোয়ার খাতুনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে। রাতে তার মেয়ে সুমি খাতুন ও ভাইয়ের স্ত্রী ফুলজান বেগম তাকে দেখতে আসেন। রাতে রোগীর বেডের পাশে মেজেতে তারা শুয়ে ছিলেন। হঠাৎ সকাল ৭টার দিকে ছাদের পলেস্তাারা খসে তাদের শরীরের ওপর পড়ে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মাজহারুল ইসলাম জানান, সকালে হঠাৎ মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে। তবে, বড় ধরনের কোন সমস্যা হয়নি। বিষয়টি অত্যন্ত দু:খজনক। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জাননো হয়েছে বলে যোগ করেন।

আরও খবর

Sponsered content

Powered by