ঢাকা

জামিনে মুক্ত করতে রাজবাড়ী কোর্টে যাবার পথে লাশ হলেন ৬ জন

  প্রতিনিধি ১ জুন ২০২২ , ৮:৩২:৫৫ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা, রাজবাড়ী প্রতিনিধি): রাজবাড়ীর কালুখালী চাঁদপুর বাসষ্ট্যান্ডের অদূরে প্রাইভেট কার ট্রাক ও অটো (ইজিবাইক) ত্রিমূখী সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২ জন।

বুধবার (১জুন) সকাল ৯ টার দিকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-গ ২৯-৮১৩৯) প্রাইভেট কার এবং রাজবাড়ী মূখী অটো (ইজিবাইক) রাজবাড়ী-কুষ্টিয়া হাইওয়ে সড়কের উপজেলার চাঁদপুর বাসষ্ট্যান্ড ও ফায়ার সার্ভিস ভবনের মাঝামাঝি স্থানে এলে কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ট -১৫-১৭ ৭৬) ট্রাকটি সাথে এ সংষর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই নাসির উদ্দিন (৪০), শীলা বেগম (২৩), নয়ন (৭) এর মৃত্যু হয়। মুমুর্ষ মছিরন বেগম (৬৫), মরিয়ম বেগম (৪৫) ও ইউসুপ (৮) কে কালুখালী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এছাড়াও গুরুতর আহত মর্জিনা বেগম (৪০) ও আহম্মেদ শেখ (৩৫)কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, কালুখালী উপজেলার পাট্টা ইউপির মুছিদাহ বনগ্রামের বছির উদ্দিনের ছেলে অটো চালক নাসির উদ্দিন, শাওরাইল ইউপির উত্তর নগর বাথান গ্রামের মুকুলের দুই ছেলে নয়ন ও ইউসুপ। পাট্টা ইউপির পুইজোর গ্রামের মোতালেব মন্ডলের স্ত্রী মসিরন বেগম, বোয়ালিয়া ইউপির বাস্তেখোলা গ্রামের হেলালের স্ত্রী মরিয়ম বেগম এবং হেলালের মেয়ে শিলা।

আহতরা হলেন, পাট্টা ইউপির পুইজোর গ্রামের মোতালেব শেখ এর ছেলে আহম্মেদ শেখ ও শাওরাইল ইউপির নগর বাথান গ্রামের মুকুলের স্ত্রী মর্জিনা বেগম।

নিহতদের আত্বিয় স্বজনদের সূত্রে জানা যায়, নিহতরা সকলেই মারামারি সংক্রান্ত মামলায় জেল হাজতে আটক থাকা পুইজোরের ইসলাম মন্ডল (৩০) কে দেখতে ও তাকে জামিনে মুক্ত করতে রাজবাড়ী কোর্টে যাবার পথে এ মর্মান্তিক দূর্ঘটনার কবলে পরেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন, ইজিবাইকটি চাদপুর বাসষ্ট্যান্ডের অদূরে পৌছালে রাজবাড়ীগামী ইজিবাইকটিকে ঘাতক ট্রাকটি ধাক্কা দেয়। এতে অটো-রিক্সাটি (ইজিবাইক) দুমড়ে-মুচড়ে রাস্তার পার্শের খাদে পড়ে যায়। একই সময়ে একটি প্রাইভেট কারের সঙ্গেও ওই ট্রাকটির সংঘর্ষ হয়।

ওসি বলেন, এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যান।

আহত দুজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

আরও খবর

Sponsered content

Powered by