ঢাকা

কাশিয়ানী আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১০ নভেম্বর ২০২২ , ৭:১২:১৭ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিতব্য ২৯ নভেম্বর এর সম্মেলনকে সামনে রেখে ত্যাগী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার (১০ নভেম্বর) বিকালে
প্রেসক্লাব গোপালগঞ্জের হল রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, কাশিয়ানী যুবলীগের সভাপতি কাজী নুরুল আমিন তুহিন। এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. সরাফাত হোসেন লাভলু সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে কাশিয়ানী উপজেলা যুবলীগের সভাপতি কাজী নুরুল আমিন তুহিন বলেন, আগামী ২৯ নভেম্বর তারিখে অনুষ্ঠিতব্য কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গত ৫ নভেম্বর এক মতবিনিময় সভায় বিগত সময়ে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন কমিটিতে বিএনপি-জামায়াত হতে অনু্প্রবেশকারী চামচালীগ ও হাইব্রিড মনোনয়ন বাণিজ্যের বিরূদ্ধে প্রতিবাদ করায় দু’গ্রুপের মধ্যে উত্তেজনা সৃস্টি হয়। এ ঘটনার পর ৮ নভেম্বর গোপালগঞ্জ – ১ আসনের সাংসদ লে. কর্ণেল (অব.) মুহাম্মদ ফারক খানের ইন্দনে কাশিয়ানীর দুর্দিনের পরীক্ষিত ও ত্যাগী আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা / কর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়।

তিনি আরো বলেন, কাশিয়ানী আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের তৃণমূলের ত্যাগী নেতা – কর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে তাদেরকে কাশিয়ানী থেকে বিতাড়িত করে অতীতের মতো জামায়াত – বিএনপি থেকে অনুপ্রবেশকারী ও ফারুক খানের নতুন আত্মীয় এবং আওয়ামী লীগ বিরোধীদের কমিটিতে অন্তর্ভুক্ত করাই এ মামলার মূল উদ্দেশ্য।

এসময় জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by