খুলনা

কুষ্টিয়ায় কর্মহীন ১৩০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:৩৩:১৪ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া জেলা প্রশাসকের আয়োজনে শেখ কামাল স্টেডিয়ামে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসচ্ছল ও কর্মহীন ১৩০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী হিজড়া, হরিজন ও বেদে সম্প্রদায়ের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম। তিনি নিজে অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বলেন, আপনারা হতাশ হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের নিয়ে ভাবছেন। তিনি আপনাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। একজন মানুষকেও না খেয়ে মরতে দেয়া হবে না।

এই সময় হতদরিদ্র ও কর্মহীন মানুষরা প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অনেক আনন্দিত। এসময় ডিডিএলজি মৃণাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ওবায়দুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সিরাজুল ইসলাম, এনডিসি হাফিজুর রহমান, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by