ভারত

কেউ বিয়ে করছে না বলে থানায় হাজির যুবক

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২১ , ৮:১৫:৩৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিয়ের পাত্রী খুঁজে পাচ্ছেন না এমন সমস্যায় অনেকেই পড়েন। তবে বিয়ের জন্য পাত্রী খুঁজে দিতে পুলিশের কাছে গিয়েছেন এক যুবক। থানায় গিয়ে তার উপযুক্ত পাত্রী খুঁজে দেওয়ার আবেদন করেছেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, উত্তরপ্রদেশ পুলিশের কাছে পাত্রী খুঁজে দেওয়ার আবেদন জানিয়েছেন আজিম নামে ২৬ বছর বয়সী এক যুবক। গত পাঁচ বছর ধরেই পরিবারের লোকজন আজিমের বিয়ের জন্য পাত্রী খুঁজছেন, কিন্তু তাতে সাফল্য মেলেনি। তাই এবার নিজেই থানায় হাজির হয়েছেন আজিম। দাবি, তার জন্য উপযুক্ত পাত্রী খোঁজার দায়িত্ব নিতে হবে পুলিশকেই!

আজিম বেকারও নন। রাজ্যের শামলি জেলার কাইরানা শহরে প্রসাধনীর দোকান চালান তিনি। কিন্তু তারপরও পাত্রী মিলছে না আজিমের।

আজিমের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছে তার দৈহিক উচ্চতা। মাত্র ২ ফুট উচ্চতার আজিম কম উচ্চতার কারণেই বিয়ের পাত্রী পাচ্ছেন না বলে দাবি তার পরিবারের। জানা গেছে, ছয় ভাইবোনের মধ্যে সবচেয়ে ছোট আজিম। বহুদিন ধরেই পরিবার তার বিয়ের জন্য পাত্রী খুঁজছে। কিন্তু ক্রমেই দীর্ঘ হয়েছে অপেক্ষা, সেই সঙ্গে দিনে দিনে বেড়েছে হতাশা।

আজিমের কথায়, ‘আমি রাতে ঘুমতে পারি না। এতদিন ধরে চেষ্টা করছি, তবুও পাত্রী পাওয়া যাচ্ছে না। আমি কী আমার জীবনটা কারও সঙ্গে ভাগ করে নিতে পারব না?’

উত্তরপ্রদেশ পুলিশের কর্মকর্তা সৎপাল সিং বলেন, ওই যুবক আমাদের কাছে অনুরোধ জানিয়েছেন পাত্রী খুঁজে দেওয়ার। জানি না আমরা এক্ষেত্রে কী করতে পারি? কোনও যুগলের মধ্যে সমস্যা হলে তা মেটাতে সাহায্য করতে পারি আমরা। কিন্তু কাউকে পাত্রী খুঁজে দেওয়া আমাদের কাজ নয়।

আরও খবর

Sponsered content

Powered by