খুলনা

খুলনা বিভাগে আরো ২৭ জনের মৃত্যু

  প্রতিনিধি ২২ জুন ২০২১ , ৭:০৩:১৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

দেশের অন্যান্য এলাকার মতো খুলনা অঞ্চলেও বেড়েই চলেছে প্রাণঘাতী করোনাভাইরাসে মৃত্যুর মিছিল। বিগত কয়েক দিনের ধারাবাহিকতায় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে একদিনের ব্যবধানে খুলনা বিভাগে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগটিতে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৯৯৮ জন।

 

স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক রাশেদা সুলতানা আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় খুলনায় ৯ জন, কুষ্টিয়ায় ৫ জন, যশোরে ৪ জন, বাগেরহাটে ৪ জন, নড়াইলে ৩ জন এবং মেহেরপুরে ২ জনের মৃত্যু হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, করোনার সংক্রমণ শুরুর পর থেকে আজ মঙ্গলবার (২২ জুন) সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট ৪৬ হাজার ৯৭৫ জন আক্রান্ত হয়েছেন। এ ছাড়া এখন পর্যন্ত মোট ৮৬৪ জনের মৃত্যু হয়েছে। বিপরীতে সুস্থ হয়েছেন ৩৪ হাজার ৯৪৮ জন।

khulna medical college hospital 3

প্রসঙ্গত, গত বছরের ১৯ মার্চ খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গা জেলায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগটিতে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত হয়েছে খুলনা জেলায়। এ জেলায় নতুন করে ২৬৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ ছাড়া একই সময়ে মৃত্যু হয়েছে ৯ জনের। এ পর্যন্ত খুলনা জেলায় মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১৩ হাজার ২৬৪ জন। এর মধ্যে মারা গেছেন ২২০ জন। এ ছাড়া ১০ হাজার ১৬৩ জন সুস্থ হয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by